ভৌতিক বিড়াল Bangla Golpo

ভৌতিক বিড়াল Bangla Golpo
farhana moon..

হোস্টেল এ ফিরতেই গা এলিয়ে দিলাম বিছানায় খুব ক্লান্ত আজ খুব ধকল গেছে আমার উপর দিয়ে,,,।
শুয়ে পড়তেই দুচোখ ভেঙ্গে ঘুম চলে আসলো,,,।

হঠাৎ এক শব্দে ঘুম ভেঙ্গে গেলো তাকিয়ে দেখলাম কোথায় যেনো খটখট শব্দ হচ্ছে খেয়াল করে দেখলাম দড়জায় খটখট শব্দটা হচ্ছে দড়জার কাছে গিয়ে সিউর হলাম আসলে দড়জার কাছ থেকেই শব্দটা আসচ্ছে,, দড়জা খুলতেই পাশের বাড়ির কাকির সাদা বিড়ালটা রুমে চলে আসলো,,।
আমি দড়জা লক করে বিড়ালটাকে একটা বিসকিট দিয়ে বাথরুমে গেলাম বেশিনের টেপ অন করতেই রুম থেকে গরগর করার শব্দ আসলো,,।
শব্দটা কেমন অদ্ভুদ ছিল তাই গিয়ে দেখতে গেলাম যা দেখলাম তা দেখার কথা স্বপ্নেও ভাবতে পারি নি,,,।
বিড়ালটার রং পরিবর্তন হয়ে গেছে সাদা থেকে কালো রঙে চোখ গুলো আগুনের গোলার নেয় মুখ দিয়ে রক্ত ঝড়চ্ছে আর গরগর শব্দ করচ্ছে আর আমি যেই বিসকিটটা দিয়েছিলাম সেটা রেগে গিয়ে ইচ্ছা মতন চটকাচ্ছে,,।
আমি এসব দেখে প্রায় দম যায় যায় অবস্থা,,,,।
তারাতারি বাথরুমে ঢুকে দড়জা বন্ধ করে দিলাম বিড়ালটা শব্দ পেয়ে বাথরুমের দড়জায় আচর মারচ্ছে আর গরগর আওয়াজ করেই যাচ্ছে,,।
ভয়ে আমার হাত পা ঠান্ডা হয়ে গেছে,,,।

কিছুক্ষণ পর হঠাৎ বেসিনের টেপটা একাই অন হয়ে গেলো আবার ঝনা টাও তাকিয়ে দেখলাম রক্তের বর্ণা বয়ে যাচ্ছে বাথরুমে ঝনা দিয়ে পানি নাহ রক্ত ঝড়চ্ছে তা দেখে আমার শরীরের সব শক্তি চলে গেছে আমি দাড়িয়ে থাকতে পারছিলাম নাহ,,,,।
দড়জা খুলতে নিবো ওমনি লাইন অন অফ হতে শুরু করলো কি করবো ভেবে পারছিলাম নাহ,,,।
চিৎকার করার মতন শক্তি ছিলো নাহ আমার মাঝে,,।
দড়জা খুলে যেই বের হতে যাবো পিছন থেকে বিড়ালটা তার ধারালো নখ দিয়ে দিলো এক আচর,,,।
আচরটা আমার পিঠে লাগলো খুব জোরে লেগেছে ব্যাথা করচ্ছে,,।
বাথরুম থেকে কোনো রকম বের হয়ে রুমের দড়জা খুলে যেই সিড়ি দিয়ে নিচে যাবো সামনে একজন এসে দাড়ালো মাটি থেকে একফুট উপরে তার বাকা পা,, ইয়া বড় কালো নখ,,,।
মুখের দিকে তাকিয়ে দেখলাম সারা শরীল আগুনে জ্বলে গেছে আর মুখ দিয়ে রক্তর সাথে মাংস গলে গলে পড়চ্ছে,,,।
আমাকে দেখে তার লালসা বেড়ে গেছে চোখ দুটো আগুনের ন্যায় আকার ধারন করেছে মনে হয় আমায় পারলে গিলে খাবে,,।
পিছন থেকে বিড়ালটা মিউ করে উঠলো আর আমি সিড়ি দিয়ে পড়ে গেলাম আর কিছু বলতে পারি নাহ,,।

ঙ্গান ফিরতে দেখলাম আমি হাসপাতালে মা পাশে বসে আছে সেদিনকার সব ঘটনা খুলে বললাম,,, কেউ বিশ্বাস করবে নাহ কিন্তু বিড়ালটার আচরের দাগ আছে যে পিঠে,,,।।

৭দিন পর এক ফ্রেন্ডের কাছে জানতে পারলাম ঐ পাশের বাড়ির কাকিটা আগুনে পুরে মারা যায় আমি যেদিন বাড়ি গিয়েছিলাম ঐদিন,,,।
বিড়ালটাও নাকি সেই আগুনে পুরে যায়,,,।
এই ঘটনার পর আমি ১মাস হাসপাতালে ছিলাম,,,।।।

সুস্থ হতেই সেই হোস্টেল ছেড়ে বাড়ি চলে আসি,,,।

the end....
ভৌতিক বিড়াল Bangla Golpo ভৌতিক বিড়াল Bangla Golpo Reviewed by Unknown on September 24, 2018 Rating: 5

No comments:

Powered by Blogger.